www.islamisomaj.com islamisomaj, islami somaj, ইসলামী সমাজ, ইসলামী সমাজ অফিসিয়াল ওয়েব সাইট, আমীর ইসলামী সমাজ, দাওয়াতী সংঘঠন, ইসলাম, islamisomaj.com
Home » নিয়মিত পোষ্ট » আগামী ২৯ জুলাই ‘ইসলামী সমাজ’ এর ২৬তম বার্ষিক ইসলামী মাহফিল।

আগামী ২৯ জুলাই ‘ইসলামী সমাজ’ এর ২৬তম বার্ষিক ইসলামী মাহফিল।

islamisomaj, islami somaj, ইসলামী সমাজ, ইসলামী সমাজ অফিসিয়াল ওয়েব সাইট, আমীর ইসলামী সমাজ, দাওয়াতী সংঘঠন, ইসলাম, islamisomaj.com

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ!
সম্মানিত সূধী,
আগামী ১০ই মুহররম ১৪৪৫ হিজরী মোতাবিক ২৯ জুলাই ২০২৩ ঈসায়ী, (শনিবার), বিকাল ০৩ ঘটিকায় কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলাধীন, রায়পুর-কুশিয়ারা খানবাড়ী সংলগ্ন বালুর মাঠে “আল্লাহ্ রাব্বুল আলামীনের আযাব-গজব থেকে রক্ষা পেয়ে সকল মানুষের দুনিয়ার জীবনে কল্যাণ শান্তি এবং আখিরাতের জীবনে ধ্বংস থেকে মুক্তির উপায়” বিষয়ে এবং মৃত সকল ঈমানদারগণের রুহের মাগফিরাতে দোয়ার লক্ষ্যে পবিত্র আশুরা উপলক্ষ্যে ‘ইসলামী সমাজ’ এর উদ্যোগে- ২৬তম বার্ষিক ইসলামী মাহফিল এর আয়োজন করা হয়েছে। উক্ত বার্ষিক ইসলামী মাহফিলে প্রধান অতিথী হিসেবে সকল মানুষের সার্বিক কল্যাণে ‍গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন- আল্লাহর সার্বভৌমত্বের ভিত্তিতে তাঁরই আইন-বিধানের প্রতিনিধিত্বকারী নেতা, ইসলামী সমাজের সম্মানিত আমীর হজরত সৈয়দ হুমায়ূন কবীর সাহেব ।

উক্ত মাহফিলে দল-মত নির্বিশেষে সকলকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করছি। এবং আন্তরিক আর্থিক সহযোগীতা প্রত্যাশা করছি।

#বিঃ_দ্রঃ
ইসলামী সমাজের অফিসিয়াল ফেসবুক পেইজে উক্ত “বার্ষিক ইসলামী মাহফিল” এর সার্বিক কার্যক্রম সরাসরী সম্প্রচার করা হবে, ইনশাআল্লাহ্।
ইসলামী সমাজের সকল সদস্য ও সদস্যা ভাই, বোন, শুভাকাঙ্খীসহ দেশবাসী সকলকে যথাসময়ে উক্ত লাইভে যুক্ত হওয়ার জন্য আন্তরিকভাবে আহবান করা হলো।

উপরে যান