www.islamisomaj.com islamisomaj, islami somaj, ইসলামী সমাজ, ইসলামী সমাজ অফিসিয়াল ওয়েব সাইট, আমীর ইসলামী সমাজ, দাওয়াতী সংঘঠন, ইসলাম, islamisomaj.com
Home » নিয়মিত পোষ্ট » আগামী ২ ও ৩ মার্চ ইসলামী সমাজের উদ্যোগে “দুর্নীতি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ”

আগামী ২ ও ৩ মার্চ ইসলামী সমাজের উদ্যোগে “দুর্নীতি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ”

Durniti O Sontrash Birodhi Somabesh islami somaj

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ!
সম্মানিত সূধী,
আগামী ০২ মার্চ ২০২৪ ঈসায়ী, (শনিবার), বিকাল ৩ঘটিকায় বায়তুল মোকাররম জাতীয় মসজিদ এর উত্তর গেইটে এবং ০৩ মার্চ (রবিবার) একই সময়ে শাহ্ আলী থানাধীন, চিড়িয়াখানা রোড, মিরপুর- ১নং সেকশন ঈদগাহ্ মাঠে “দুর্নীতি, সন্ত্রাস ও শোষনমুক্ত কল্যাণময় সমাজ ও রাষ্ট্র গঠনের উপায়” বিষয়ে ‘ইসলামী সমাজ’ এর উদ্যোগে- “দুর্নীতি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ” এর আয়োজন করা হয়েছে। উক্ত সমাবেশে প্রধান আলোচক হিসেবে সকল মানুষের সার্বিক কল্যাণে ‍গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন- আল্লাহর সার্বভৌমত্বের ভিত্তিতে তাঁরই আইন-বিধানের প্রতিনিধিত্বকারী নেতা, ইসলামী সমাজের সম্মানিত আমীর হজরত সৈয়দ হুমায়ূন কবীর সাহেব ।

  • মিরপুর ঈদগাহ্ মাঠের সমাবেশে মহিলাদের জন্য সু-ব্যবস্থা থাকবে ইনশাআল্লাহ।

উক্ত “দুর্নীতি ও সন্ত্রাস বিরোধী সমাবেশে” দল-মত নির্বিশেষে সকলকে যথা সময়ে দলে দলে যোগদান করার জন্য আন্তরিক আহবান করছি।

#বিঃ_দ্রঃ
ইসলামী সমাজের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে উক্ত “দুর্নীতি ও সন্ত্রাস বিরোধী সমাবেশে” উপস্থাপিত বক্তব্য সরাসরী সম্প্রচার করা হবে, ইনশাআল্লাহ্।
ইসলামী সমাজের সকল সদস্য ও সদস্যা ভাই, বোন, শুভাকাঙ্খীসহ দেশবাসী সকলকে যথাসময়ে উক্ত লাইভে যুক্ত হওয়ার জন্য আন্তরিকভাবে আহবান করা হলো।

উপরে যান