www.islamisomaj.com islamisomaj, islami somaj, ইসলামী সমাজ, ইসলামী সমাজ অফিসিয়াল ওয়েব সাইট, আমীর ইসলামী সমাজ, দাওয়াতী সংঘঠন, ইসলাম, islamisomaj.com
Home » নিয়মিত পোষ্ট » বন্যায় বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো এবং আল্লাহর আযাব-গজব থেকে বাঁচতে তাঁর দিকে ফিরে আসার জন্য ‘ইসলামী সমাজ’ এর আমীরের আহবান।

বন্যায় বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো এবং আল্লাহর আযাব-গজব থেকে বাঁচতে তাঁর দিকে ফিরে আসার জন্য ‘ইসলামী সমাজ’ এর আমীরের আহবান।

বন্যায় বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো এবং আল্লাহর আযাব-গজব থেকে বাঁচতে তাঁর দিকে ফিরে আসার জন্য ‘ইসলামী সমাজ’ এর আমীরের আহবান।
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

প্রিয় দেশবাসী,
ভারী বৃষ্টি এবং ভারত থেকে তেড়ে আসা পানির ঢলে ফেনী, কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, লক্ষ্মীপুর, মৌলভীবাজার, হবিগঞ্জ, সিলেট, চট্টগ্রাম ও খাগড়াছড়ির ৬৫ উপজেলা বন্যার পানিতে ভাসছে। লাখো মানুষ, নিরীহ গবাদি পশু, যাবতীয় সহায়-সম্পদ চরম ক্ষয়ক্ষতির সম্মুখীন। জানিনা এ পর্যন্ত কতজন মানুষ মারা গিয়েছেন। অতিবৃষ্টি, অনাবৃষ্টি, বন্যা, খড়া, জলোচ্ছ্বাস, ভূমিকম্প, ভূমিধস এগুলো মূলতঃ সমাজ ও রাষ্ট্র গঠন এবং পরিচালনায় আল্লাহ্ রাব্বুল আলামীনের পরিবর্তে, মানুষের সার্বভৌমত্ব মেনে এবং মানুষের রচিত সংবিধানের আনুগত্যের মাধ্যমে শির্ক ও কুফর করার কারণে মানুষের কৃত অপরাধের শাস্তিস্বরূপ আল্লাহ্ রাব্বুল আলামীনের আযাব-গজবেরই অংশ। আল্লাহর আযাব-গজব থেকে বাঁচতে হলে সকল প্রকার শির্ক-কুফর ত্যাগ করে আল্লাহ রাব্বুল আলামীনের প্রতি ঈমান এনে তাঁর দিকে ফিরে আসতে হবে।

আল্লাহর বিশেষ রহমত ও সাহায্য ছাড়া এ অবস্থা থেকে বাঁচার কোনো উপায় নাই।
আসুন আমরা সকলে মহান রাব্বুল আলামীনের দরবারে হৃদয় গলিয়ে দোয়া করি, তিনি যেন এই আযাব-গজব থেকে সকলকে রক্ষা করেন এবং তাঁহার বিশেষ রহমতের ওসিলা হিসেবে পরিবর্তন করে দেন।

এ অবস্থায় সকলকে যার যার অবস্থান থেকে বন্যায় বিপদগ্রস্ত লোকদের পাশে দাঁড়ানোর এবং সকল মসজিদে মসজিদে দু’আ করার জন্য আন্তরিক আহ্বান জানাচ্ছি।
সার্বভৌম ক্ষমতার একমাত্র মালিক সৃষ্টিকর্তা আল্লাহ্’ই আমাদের একমাত্র সহায় ও সাহায্যকারী।

উপরে যান