www.islamisomaj.com islamisomaj, islami somaj, ইসলামী সমাজ, ইসলামী সমাজ অফিসিয়াল ওয়েব সাইট, আমীর ইসলামী সমাজ, দাওয়াতী সংঘঠন, ইসলাম, islamisomaj.com
সর্বশেষ:
Home » নিয়মিত পোষ্ট » কল্যাণকর সমাজ ও রাষ্ট্র গঠনের লক্ষ্যে প্রধান উপদেষ্টাকে ইসলামী সমাজের আমীরের চিঠি।

কল্যাণকর সমাজ ও রাষ্ট্র গঠনের লক্ষ্যে প্রধান উপদেষ্টাকে ইসলামী সমাজের আমীরের চিঠি।

কল্যাণকর সমাজ ও রাষ্ট্র গঠনের লক্ষ্যে প্রধান উপদেষ্টাকে ইসলামী সমাজের আমীরের চিঠি।

আজ ৮ সেপ্টেম্বর ২০২৪ইং, রবিবার সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে রওয়ানা হয়ে ইসলামী সমাজের কেন্দ্রীয় দায়িত্বশীল মুহাম্মাদ ইউসুফ আলী মোল্লা’র নেতৃত্বে ইসলামী সমাজের আমীরের চিঠি ১২ সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি টিমের মাধ্যমে প্রধান উপদেষ্টার তেজগাঁও কার্যালয়ে পৌঁছানো হয়।islami somaj

প্রতিনিধি টিম প্রেরণের পূর্বে জাতীয় প্রেসক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশে ইসলামী সমাজের আমীর হজরত সৈয়দ হুমায়ূন কবীর বলেছেন, মানব রচিত ব্যবস্থা ‘গণতন্ত্রের’ মাধ্যমে সৃষ্টিকর্তা আল্লাহর পরিবর্তে মানুষকে তথা জনগণকে সমাজ ও রাষ্ট্রের জায়গায় সার্বভৌমত্বের মালিক মেনে দেশ ও জাতির মানুষ সরাসরি মহান রব্ব আল্লাহর সার্বভৌমত্বের বিরুদ্ধে বিদ্রোহ এবং তাঁর সাথে অংশীদার স্থাপন করেছে, যা ক্ষমার অযোগ্য মহা অপরাধ।

এঅপরাধের কারণেই জাতীয় জীবনে চরম অস্থিরতা বিরাজ করছে। গণতন্ত্রের পথে চলতে থাকলে সামনে ভয়াবহ মানবিক বিপর্যয় দেখা দিবে এবং এ অবস্থায় মৃত্যুবরণ করলে নিশ্চিত চিরস্থায়ী ঠিকানা হবে জাহান্নাম, আর এটাই মহাক্ষতি। তিনি বলেন, সমাজ ও রাষ্ট্র থেকে মানুষের সার্বভৌমত্ব, আইন-বিধান ও কর্তৃত্ব মূলোৎপাটন করে এক আল্লাহর সার্বভৌমত্ব, আইন-বিধান ও নিরংকুশ শাসন কর্তৃত্ব প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত কোন সমস্যার’ই সমাধান হবে না।

তিনি সমাজ ও রাষ্ট্রে প্রতিষ্ঠিত আল-কুরআন বিরোধী সংবিধান বিলুপ্ত ঘোষণা করে আল-কুরআন ভিত্তিক রচিত সংবিধান মোতাবিক  জাতি, ধর্ম, বর্ণ, গোত্র নির্বিশেষে সকলের সার্বিক কল্যাণে আল্লাহর মনোনীত সর্বশেষ শর্তহীন আনুগত্য পাওয়ার অধিকারী একমাত্র নেতা হযরত মুহাম্মাদ (সাঃ) এর শর্তহীন অনুসরণ ও অনুকরণে দুর্নীতি ও বৈষম্য মুক্ত কল্যাণকর সমাজ এবং রাষ্ট্র গঠনের সিদ্ধান্ত এবং তা বাস্তবায়নে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করার জন্য প্রধান উপদেষ্টার প্রতি আহবান জানান।

প্রতিনিধি টিমে আরও ছিলেন- সংগঠনের কেন্দ্রীয় দায়িত্বশীল- মুহাম্মাদ ইয়াছিন, সোলায়মান কবীর, আমীর হোসাইন, আবু বকর সিদ্দিক, মোঃ নুরুদ্দিন, সেলিম মোল্লা, আজমুল হক, আসাদুজ্জামান বুলবুল, সাইফুল ইসলাম, হাফিজুর রহমান আবু শামাহ প্রমুখ।

Letter of amir islamisomaj For Chief adviser

উপরে যান