www.islamisomaj.com islamisomaj, islami somaj, ইসলামী সমাজ, ইসলামী সমাজ অফিসিয়াল ওয়েব সাইট, আমীর ইসলামী সমাজ, দাওয়াতী সংঘঠন, ইসলাম, islamisomaj.com
Home » নিয়মিত পোষ্ট » বৈষম্য মুক্ত সমাজ ও রাষ্ট্র গঠনে সৃষ্টিকর্তা আল্লাহর আইন-বিধানের ভিত্তিতে সংবিধান রচনা করতে হবে- আমীর, ইসলামী সমাজ।

বৈষম্য মুক্ত সমাজ ও রাষ্ট্র গঠনে সৃষ্টিকর্তা আল্লাহর আইন-বিধানের ভিত্তিতে সংবিধান রচনা করতে হবে- আমীর, ইসলামী সমাজ।

বৈষম্য মুক্ত সমাজ ও রাষ্ট্র গঠনের উপায় ইসলামী সমাজ
‘ইসলামী সমাজ’ এর আমীর হজরত সৈয়দ হুমায়ূন কবীর বলেছেন, বৈষম্য বিরোধী আন্দোলনের সমন্বয়ক ছাত্র নেতাদের নেতৃত্বে ছাত্র, শ্রমিক ও জনতার তীব্র আন্দোলনের মাধ্যমে ফ্যাসিবাদী গণতন্ত্রের নামে স্বৈরতান্ত্রিক জুলুমবাজ হাসিনা সরকারের পতনের মাধ্যমে জাতীয় জীবনে এক নতুন বিপ্লবের সূচনা হয়েছে।
বৈষম্য মুক্ত সমাজ ও রাষ্ট্র গঠনের পথ পরিষ্কার হয়েছে। বিপ্লবী ছাত্র নেতাদের বৈষম্য বিরোধী চেতনার সাথে ঐক্যমত পোষণ করে তিনি বলেন, বৈষম্য মুক্ত সমাজ ও রাষ্ট্র গঠনে সৃষ্টিকর্তা আল্লাহর আইন-বিধানের ভিত্তিতে সংবিধান রচনা করতে হবে।
সৃষ্টিকর্তা আল্লাহর আইন-বিধান দ্বারা সমাজ ও রাষ্ট্র গঠন হলেই মানুষের জীবনে সুশাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠা হবে, বৈষম্য মুক্ত সমাজ ও রাষ্ট্র গঠন হবে এবং সকল ধর্মের লোকেরা শান্তিপূর্ণভাবে যার যার ধর্ম পালন করতে পারবে।
‘ইসলামী সমাজ’ এর উদ্যোগে সংগঠনের কেন্দ্রীয় নেতা মুহাম্মাদ ইয়াছিন এর সঞ্চালনায় আজ ৬ আগস্ট, মঙ্গলবার সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে “বৈষম্য মুক্ত সমাজ ও রাষ্ট্র গঠনের উপায়” বিষয়ে অনুষ্ঠিত মানববন্ধনে ইসলামী সমাজের আমীর সৈয়দ হুমায়ূন কবীর বলেন, ধর্ম যার যার কিন্তু রাষ্ট্র সকলের। সৃষ্টিকর্তা আল্লাহর আইন-বিধান দিয়ে রাষ্ট্র গঠিত হলেই রাষ্ট্র সকলের জন্য কল্যাণকর হবে।
তিনি বলেন, বৈষম্য বিরোধী আন্দোলনের বিপ্লবী নেতাদের যথাযথ দায়িত্ব পালন করতে হবে এবং আলকুরআনের আইন-বিধানের ভিত্তিতে সংবিধান রচনা করে এই সংবিধানের ভিত্তিতে নির্বাচনের ব্যবস্থা করতে হবে। তা না হলে সফল বিপ্লবের ফলাফল ভিন্ন খাতে প্রবাহিত হবে।
তিনি দেশবাসী সকলকে লুট-পাট অগ্নিসংযোগ ও ভাংচুর বন্ধ করার জন্য পাড়ায় মহল্লায় কমিটি গঠন করে  দায়িত্ব পালন করার আহবান জানান। তিনি সাহসী বিপ্লবী ছাত্র নেতাসহ বিপ্লবী জনতাকে ধন্যবাদ জানান এবং আন্দোলনে আহত ও নিহত লোকদের শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন ইসলামী সমাজের কেন্দ্রীয় নেতা, মুহাম্মাদ ইউসুফ আলী মোল্লা, সোলায়মান কবীর, আমীর হোসাইন, আজমুল হক, আসাদুজ্জামান বুলবুল, মোঃ নুরুদ্দিন, আবু বকর সিদ্দিক, সাইফুল ইসলাম ও হাফিজুর রহমান সহ আরো অন্যান্য নেতাকর্মীগণ।
উপরে যান