www.islamisomaj.com islamisomaj, islami somaj, ইসলামী সমাজ, ইসলামী সমাজ অফিসিয়াল ওয়েব সাইট, আমীর ইসলামী সমাজ, দাওয়াতী সংঘঠন, ইসলাম, islamisomaj.com
সর্বশেষ:
Home » নিয়মিত পোষ্ট » আগামী ২৮, ২৯ ও ৩০ মে, কুমিল্লা টাউনহল ময়দান থেকে জাতীয় প্রেসক্লাব পর্যন্ত ইসলামী সমাজের গণজাগরণ যাত্রা।

আগামী ২৮, ২৯ ও ৩০ মে, কুমিল্লা টাউনহল ময়দান থেকে জাতীয় প্রেসক্লাব পর্যন্ত ইসলামী সমাজের গণজাগরণ যাত্রা।

ইসলামী সমাজ এর উদ্যোগে শান্তিপূর্ণ গণজাগরণ যাত্রা
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ!
সম্মানিত সূধী,

আগামী ২৮, ২৯ ও ৩০ মে ২০২৪ ঈসায়ী, (মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার), “সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠায় মানুষের সার্বভৌমত্ব, মানব রচিত ব্যবস্থা, দুর্নীতি, সন্ত্রাস, উগ্রতা ও জঙ্গীবাদসহ মানবতা বিরোধী সকল অপরাধের বিরুদ্ধে মহাসত্যের ভিত্তিতে জাতীয় ঐক্য গঠনে  ‘ইসলামী সমাজ’ এর উদ্যোগে- ৩ দিনব্যাপী  “শান্তিপূর্ণ গণজাগরণ যাত্রা” কর্মসূচি পালন করা হবে ইনশাআল্লাহ।

২৮ মে- সকাল ১০ টায় কুমিল্লা কান্দিরপাড় টাউন হল ময়দান থেকে শুরু হয়ে দাউদকান্দি থানাধীন রায়পুর, কুশিয়ারা পর্যন্ত।
২৯ মে- সকাল ১০ টায় কুশিয়ারা থেকে শুরু হয়ে নারায়ণগঞ্জ জেলাধীন চিটাগাং রোড পর্যন্ত।
৩০মে- সকাল ১০ টায় চিটাগাং রোড থেকে শুরু করে সায়দাবাদ, জয়কালী মন্দির, গুলিস্তান,  বায়তুল মোকাররমের দক্ষিণ গেইট হয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশ ও মুনাজাতের মাধ্যমে সমাপ্ত হবে ইনশাআল্লাহ।
উক্ত শান্তিপূর্ণ গণজাগরণ যাত্রা কর্মসূচিতে সার্বিক নেতৃত্বে থাকবেন- আল্লাহর সার্বভৌমত্বের ভিত্তিতে তাঁরই আইন-বিধানের প্রতিনিধিত্বকারী নেতা, ইসলামী সমাজের সম্মানিত আমীর হজরত সৈয়দ হুমায়ূন কবীর সাহেব ।
উক্ত শান্তিপূর্ণ  গণজাগরণ যাত্রা কর্মসূচিতে দল-মত নির্বিশেষে সকলকে জান ও মালে শামিল হওয়ার জন্য আন্তরিকভাবে আহবান জানাচ্ছি।
ইসলামী সমাজের অফিসিয়াল ফেসবুক পেইজে উক্ত “শান্তিপূর্ণ গণজাগরণ যাত্রা” কর্মসূচির সার্বিক কার্যক্রম সরাসরী সম্প্রচার করা হবে, ইনশাআল্লাহ্।
ইসলামী সমাজের সকল সদস্য ও সদস্যা ভাই, বোন, শুভাকাঙ্খীসহ দেশবাসী সকলকে যথাসময়ে উক্ত লাইভে যুক্ত হওয়ার জন্য আন্তরিকভাবে আহবান করা হলো।

Gonojagoron Jatra Islami somaj

উপরে যান